আজকের তারিখ:নভেম্বর 30, 2020

Best selfie camera- বেষ্ট সেলফি ক্যামেরা!

সেলফিগুলি গত কয়েক বছর ধরে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সেলফি ক্যামেরা অ্যাপসের ক্ষেত্রেও একই কথা বলা যেতে পারে। গুগল প্লে স্টোরটিতে বেশ কয়েকটি অ্যাপ্লিকেশন রয়েছে যা সেলফিগুলিতে মনোনিবেশ করছে এবং এর মধ্যে কিছু আপ্পস সত্যই ভাল কাজ করে থাকে।

আপনি যদি এমন কোনও অ্যাপ্লিকেশন সন্ধান করছেন যা আপনাকে নিজের সেলফি আকর্ষণীয় করে তুলতে সহায়তা করবে, তবে পোষ্ট টি আপনার জন্যই। আমরা নীচে ৮ টি সেলফি ক্যামেরা অ্যাপ্লিকেশন তালিকাভুক্ত করেছি। প্লে স্টোরে আরওঅনেক সেলফি ক্যামেরা অ্যাপ্লিকেশন রয়েছে তবে এগুলি আমাদের বাছাই করা শীর্ষস্থানীয় অ্যাপস ।

Bestie

Image result for Bestie camera

Bestie প্লে স্টোরের অন্যতম জনপ্রিয় সেলফি ক্যামেরা অ্যাপ্লিকেশন। এই ক্যামেরাটি পোর্ট্রেট সেলফিগুলির জন্য 100+ ফিল্টার সহ একটি রিয়েল-টাইম স্কিন বিউটিফায়িং এফেক্ট দেয়। আপনি চাইলে এই অ্যাপ্লিকেশনটি আপনাকে অ্যানিমেটেড স্টিকারগুলির সাথে চারপাশে খেলতেও সহায়তা করে। সেলফি তুলতে ক্যামেরাটি বেশ দ্রুত এবং এতে সঠিক ফেস সনাক্তকরণ এবং ফেস ট্র্যাকিং প্রযুক্তি রয়েছে। অ্যাপ্লিকেশনটি ব্যবহারের জন্য সম্পূর্ণ ফ্রী, যদিও বিজ্ঞাপনগুলি দেয়া হয়। ডাউনলোড করতে ক্লিক করুন।

Sweet Camera

এই অ্যাপ্লিকেশনটিতে রিয়েল-টাইম বিউটি ইফেক্টগুলিও সরবরাহ করে। এখানে আপনি প্রচুর মজাদার ফেস ফিল্টার ব্যবহার করতে পারেন এবং মেকআপ ফিল্টার ক্যামেরার ক্ষেত্রে এটি একই রকম। আপনি চাইলে এই অ্যাপটি দিয়ে আপনার মুখটি স্মুথেন এবং সাদা করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে একটি ছবিতে আপনার নিজের চুল রঙ করতে এবং এমনকি আপনি চাইলে আপনার কোমর সঙ্কুচিত করতেও সহায়তা করে। বডি এডিটরটিও অ্যাপটিতে অন্তর্ভুক্ত হওয়ার কারণে, আপনি নিজের শরীরের অন্যান্য অংশগুলিকেও প্রভাবিত করতে পারেন। অ্যাপ্লিকেশন টি প্লে স্টোর অথবা গুগল এ সার্চ করে ডাউনলোড করতে পারেন।

FaceFun

FaceFun app

FaceFun লাইভ ফিল্টার সহ একটি রিয়েল-টাইম সেলফি ক্যামেরা। মোশন স্টিকারগুলি মেকআপ স্টিকারগুলির মতো প্যাকেজের একটি অংশ। আপনি চাইলে লাইভ স্টিকারগুলির সাথে মুখের অদলবদল করতে পারেন, বডি শেপ সেলফি এডিটরটিও এতে অন্তর্ভুক্ত রয়েছে। অল্প লোকের চেহারা এড়াতে আপনি এই অ্যাপ্লিকেশনটির মধ্যে একটি ব্যক্তিগত গ্যালারী তৈরি করতে পারেন। ফেসফান অ্যাপ্লিকেশন আপনাকে আপনার চুলের স্টাইলটি সম্পাদনা করার অনুমতি দেয়, যদি এটি আপনি চান। অ্যাপ্লিকেশন টি গুগলে সার্চ করে ডাউনলোড করে নিতে পারেন।

Candy Camera

Candy Camera app

Candy Camera বেশ কিছু সময় ধরে ছিল এবং এটির ত্রিশ মিলিয়নেরও বেশি ডাউনলোড রয়েছে। ফিল্টারগুলি বিউটিফায়ারিংয়ের সাথে আসে, আসলে বিভিন্ন ধরণের ফিল্টার। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে চিকন করতে পারে, আপনার মুখে কিছু লিপস্টিক লাগাতে পারে এবং এমনকি স্টিকার যুক্ত করতে পারে। একটি পূর্ণ মুখ সম্পাদক এখানে অন্তর্ভুক্ত করা হয়েছে। আপনি এই অ্যাপ্লিকেশনটিতে প্রচুর স্টিকারের অ্যাক্সেস পাবেন, আপনি চাইলে ফ্রেম তৈরি করতে পারবেন। আপ্পস টি প্লে স্টোরে বা গুগলে থেকে ডাউনলোড করে নিতে পারেন ।

YouCam Perfect

YouCam Perfect

YouCam পারফেক্ট একটি রিয়েল-টাইম ফেস এবং ত্বক-বিউটিফায়িং এফেক্ট নিয়ে আসে। আপনি এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে একটি পূর্ণাঙ্গ ফটো এডিটর ব্যবহার করে আপনার ফটোগুলি সম্পাদনা করতে পারেন। এই সরঞ্জামগুলির মধ্যে একটি কাটআউট এবং অবজেক্ট রিমুভাল সরঞ্জাম উপলব্ধ, যা আপনি প্রায়শই অনুরূপ অ্যাপ্লিকেশনগুলিতে দেখেন না। আপনি এই অ্যাপ্লিকেশনটির মধ্যে ফটো কলেজ, গ্রিড এবং ফ্রেম তৈরি করতে পারেন, যখন উভয় মুখ এবং বডি সম্পাদনার সরঞ্জাম অন্তর্ভুক্ত রয়েছে।

B612

B612

বি 612 অ্যাপ্লিকেশনটিতে 1,500 টিরও বেশি স্টিকার রয়েছে । উদাহরণস্বরূপ, অঙ্কন প্রভাবগুলির মতো বিভিন্ন প্রভাবও পাওয়া যায়। এই অ্যাপটি আপনার ত্বকের স্বরটিকে একক ট্যাপে উন্নত করতে পারে, আপনি নিজের মুখের আকারটিও সম্পাদনা করতে পারবেন। এমনকি বি 612 আপনাকে আরও বেশি মজাদার করতে আপনার চিত্রগুলিতে কিছু সংগীত যুক্ত করার অনুমতি দেয়। আকর্ষণীয়ভাবে যথেষ্ট, আপনি এমনকি মজাদার বুমেং ভিডিওগুলি নিতে পারেন যা লুপে প্লে হবে।

Sweet Selfie

Sweet Selfie

Sweet Selfie ক্যামেরাটি প্রচুর ট্রেন্ডি ফিল্টার এবং বিশেষ স্টিকার নিয়ে আসে। এই অ্যাপ্লিকেশনটির সাথে কোলাজ তৈরিও সম্ভব, আপনি ঝাপসা প্রভাবও ব্যবহার দূর করতে পারেন। একটি রিট্রো চিত্র বৈশিষ্ট্য উপলব্ধ, বাস্তব-সময় প্রভাব হিসাবে। পোস্ট-প্রসেসিংয়ে আপনি নিজের মুখটি সম্পাদনা করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি আপনার ত্বক উজ্জ্বল করতে পারেন, বা আপনার নাক সরু করতে পারেন। টিন-হোয়াইটিংয়ের সরঞ্জামটিও উপলভ্য, যখন সুইট সেলফি আপনাকে নিজের চুলের স্টাইলও সম্পাদনা করতে দেয়।

BeautyPlus

BeautyPlus আরও একটি সত্যই জনপ্রিয় সেলফি ক্যামেরা অ্যাপ্লিকেশন। এই অ্যাপটি মেটু লিমিটেড থেকে এসেছে এবং এটি আসলে একটি বরং জোরালো UI অফার করে। এই অ্যাপ্লিকেশনটি এমন এক টন বৈশিষ্ট্য নিয়ে আসে যা আপনি আবেদন করতে পারেন। একটি পূর্ণ ত্বক সম্পাদক অ্যাপ্লিকেশনটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে, এবং চক্ষু সম্পাদক হিসাবে একই হয়। উদাহরণস্বরূপ আপনি আপনার চোখের নীচে ব্যাগ এবং অন্ধকার চেনাশোনাগুলি মুছতে পারেন। লাইভ অটো-পুনর্নির্মাণ এবং এটি অন্যান্য একাধিক পেশাদার সরঞ্জামের জন্যও বলা যেতে পারে।

Share

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।