আজকের তারিখ:সেপ্টেম্বর 19, 2020
Desktop Messenger

Facebook launches New Desktop Messenger App for Group Video Calls and Chats -ফেসবুক স্ট্যান্ডেলোন ম্যাসেঞ্জার ডেস্কটপ অ্যাপ চালু করেছে।

New Messenger Desktop App for Group Video Calls and Chats

ফেসবুক আজ ডেস্কটপ এবং পিসির জন্য একটি নতুন মেসেঞ্জার অ্যাপের সূচনা করেছে, সম্ভবত ভাল ভয়েস চ্যাট অ্যাপগুলির জন্য একটি নতুন মাইল ফলক হিসেবে।

নতুন অ্যাপ্লিকেশনটি ডিভাইসগুলিতে ভয়েস কল ,সীমাহীন ফ্রি ভিডিও কল এবং গ্রুপ কল করা যাবে এবং জিআইএফ এবং নোফিকেশন সমর্থন করে। নতুন এই আপ্পস টি ডার্ক মোড ব্যাবহার করা যায়।

Desktop Messenger
Desktop Messenger

ম্যাসেঞ্জার এর ভিপি Stan Chudnovsky মতে “ডেক্সটপ দিয়ে মেসেঞ্জার ধারা অডিও ও ভিডিও কল এর জনপ্রিয়তা প্রায় ১০০% এর মত বৃদ্ধি পেয়েছে” এবং পৃথিবীর এই সংকটময় পরিস্থিতিতে আত্মীয় স্বজন বা বন্ধু বান্ধব দের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ।” ,এখন লোকেরা শারীরিকভাবে পৃথক হলেও তাদের যত্ন নেওয়া লোকদের সাথে যোগাযোগ রাখতে আগের চেয়ে বেশি প্রযুক্তি ব্যবহার করছে”

মেসেঞ্জারের বেশিরভাগের কাছে একটি পরিচিত অ্যাপ্লিকেশন, যদিও ফেসটাইম এবং গুগল মিটের পছন্দগুলি সহ বেশ কয়েকটি অন্যান্য ভিডিও চ্যাটের সাথে প্রতিযোগিতা করতে হবে। যদিও আমি সন্দেহ করি যে এটির যেমন ব্যবসায়িক অ্যাপ্লিকেশন রয়েছে যেমন, বলুন, জুম বা মাইক্রোসফ্ট টিম এগুলোর বিকল্প । সুরক্ষার (বা এর অভাবের) কারণে জুম সর্বোত্তমভাবে ভালো রয়েছে।

অ্যাপটি নিজেই চেষ্টা করে নেওয়ার পরে, আমি আপনাকে বলতে পারি যে এটির সাথে ম্যাসেঞ্জারের ওয়েবসাইট সংস্করণটির মধ্যে খুব বেশি পার্থক্য নেই – আপনি আপনার বন্ধুদের ম্যাসেজ করতে পারেন এবং তাদের কল করতে পারেন অন্য কোনও কিছু নয়। এটি আসলে ম্যাক ম্যাসেজ অ্যাপ্লিকেশনটির কথা স্মরণ করিয়ে দেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।