আজকের তারিখ:সেপ্টেম্বর 19, 2020
whatsapp fingerprint lock

Setup Fingerprint Lock on WhatsApp / whatsapp fingerprint lock- কিভাবে whatsapp এ ফিঙ্গারপ্রিন্ট লক দিবেন।

Setup Fingerprint Lock on WhatsApp / whatsapp fingerprint lock

হোয়াটসঅ্যাপ নিয়মিতভাবে তার অ্যান্ড্রয়েড এবং আইফোন চ্যাট অ্যাপগুলির জন্য নতুন এবং দরকারী বৈশিষ্ট্য নিয়ে আসে। অ্যান্ড্রয়েডে সম্প্রতি যুক্ত হওয়া একটি বৈশিষ্ট্য হ’ল হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে ফিঙ্গারপ্রিন্ট লক যুক্ত করার ক্ষমতা। এর অর্থ আপনি ফোনে সংরক্ষণ করা ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে অ্যাপটি আনলক না করে হোয়াটসঅ্যাপ চ্যাটগুলি অ্যাক্সেস করতে পারবেন না। অবশ্যই এটি কাজ করার জন্য আপনার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ একটি স্মার্টফোন এবং হোয়াটসঅ্যাপের সর্বশেষ আপডেট প্রয়োজন। অ্যান্ড্রয়েডের জন্য হোয়াটসঅ্যাপে ফিঙ্গারপ্রিন্ট লক বৈশিষ্ট্যটি এমন ফোনের সাথে কাজ করে যাগুলির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং যাগুলির ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এখানে, আমরা কীভাবে অ্যান্ড্রয়েডে হোয়াটসঅ্যাপে ফিঙ্গারপ্রিন্ট লক যুক্ত করব তা বর্ণনা করব।

how to set up WhatsApp fingerprint lock on your Android smartphone.

আগে নিশ্চিত হয়ে নিন যে আপনি গুগল প্লেতে হোয়াটসঅ্যাপ পেজে শিরোনাম করে হোয়াটসঅ্যাপ সংভার্সনটি ২.১৯.২২১ বা তার বেশি ইনস্টল করেছেন। এটি হয়ে গেলে, ফিঙ্গারপ্রিন্ট লক এর সাথে অ্যান্ড্রয়েডে আপনার হোয়াটসঅ্যাপ চ্যাটগুলি সুরক্ষিত করতে কেবল এই পদক্ষেপগুলি অনুসরণ করুন।

whatsapp fingerprint lock
whatsapp fingerprint lock

১. হোয়াটসঅ্যাপ ওপেন করুন> উপরের ডানদিকে তিনটি ডট আইকনটি ক্লিক করুন এবং সেটিংসে যান।

২. অ্যাকাউন্ট>প্রাইভেসি> ফিঙ্গারপ্রিন্ট লক এ যান।

৩. পরবর্তী স্ক্রিনে, আনলক উইথ ফিঙ্গারপ্রিন্ট ওপেন করুন।

৪. এখন আপনি ফিঙ্গারপ্রিন্ট লক দিন এবং আপনি যদি চান তাহলে টাইমার সেট করতে পারেন।

এখন আপনি যখনই হোয়াটসঅ্যাপ খুলবেন, আপনি যে স্বয়ংক্রিয় লক স্থিতিটি সেট করেছেন তার উপর নির্ভর করে অ্যাপটি আনলক করতে আপনার আঙ্গুলের ছাপটি প্রয়োগ করতে হবে। এবং এভাবেই আপনি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ ফিঙ্গারপ্রিন্ট লক সেট করতে পারেন।

অ্যান্ড্রয়েডের মতো, হোয়াটসঅ্যাপ আইফোনে বায়োমেট্রিক লক বৈশিষ্ট্যও সরবরাহ করে। ফেস আইডিকে সমর্থনকারী আইফোন মডেলগুলি সেই চ্যাট বার্তাগুলি সুরক্ষিত করতে ফেস আইডি ব্যবহার করতে পারে, টাচ আইডি সহ আইফোন মডেলগুলি ফিঙ্গারপ্রিন্ট লক ব্যবহার করতে পারে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।